মেহেরপুরে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

সংলাপে বসতে চাইলে বেগম খালেদা জিয়ার সাথেই আলোচনায় বসতে হবে। যারা প্রশাসনের দ্বায়িত্বে আছেন অনেক হালুয়া রুটি খেয়েছেন, অনেক গোলামী করছেন, আওয়ামীলীগের সভাপতি সাধারন সম্পাদকের মতো দ্বায়িত্ব পালন করছেন, বন্ধ করুন। আওয়ামীলীগ যে দিন ক্ষমতা থেকে বিদায় হবে সেদিন বাংলার মাটিতে তাদের স্থান হবে না। কোথাও সভা সমাবেশ করতে পারবেন না। বাংলাদেশের মানবাধিকার লজ্ঞনের কারনে বর্তমান পুলিশ প্রধান, র‌্যাবের প্রধান যারা ইতিমধ্যে মার্কিন নিষেধাজ্ঞার আওয়াতায় এসেছেন তাদের ঐ পদ থেকে অপসারন করতে হবে। মুরাদ সংবিধানের দ্বায়িত্বে থাকা অবস্থায় সংবিধান লজ্ঞন করেছেন তার জন্য তাকে আইনের আওয়াতায় আনতে হবে। বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ এমপি বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে সু-চিকিৎসার দাবীতে সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান জয়নাল আবেদীন (সিনিয়র এ্যাডভোকেট) বলেন, আমেরিকা সরকার বলেছেন যারা এ দেশে গুম হত্য করেছেন যারা এ দেশের আইনের শাসনকে ভুলন্ঠিত করেছেন, যারা বিচার বিভাগকে ধ্বংস করেছেন, বাংলাদেশের জনগনের টাকায় যে বাড়ি আপনারা বানিয়েছেন সেগুলো সব বাজেয়াপ্ত করে দেওয়া হবে। কাজেই সেখানেও যেতে পারবেন না। নির্বাচন কমিশন গঠনের জন্য একটা নাটক নাটক খেলা হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।
বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে সু-চিকিৎসার দাবীতে সমাবেশ করেছে মেহেরপুর জেলা বিএনপি। আজ বৃহস্পতিবার বিকেলে শহরের কাথুলী বাস স্ট্যান্ড মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান জয়নাল আবেদীন (সিনিয়র এডভোকেট), প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহা সচিব হারুনুর রশিদ এম পি । এসময় বক্তব্য রাখেন বিএনপির খুলনা বিভাগীয় (ভারপ্রাপ্ত) সাংগঠনিক সম্পাদক আনিন্দ্য ইসলাম অমিত,খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু। বিএনপি নেতা ও কুষ্টিয়া-৩ আসনের সাবেক সংসদ সদস্য সোহরাব হোসেন,বিএনপি নেতা ও কুষ্টিয়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য মেহেদী আহমেদ রুমি,সাবেক সংসদ সদস্য রেজা আহম্মেদ বাচ্চু মোল্লা,চুয়াডাঙ্গা জেলা বিএনপি নেতা শরিফ উদ্দীন,মেহেরপুর জেলা বিএনপির সহ-সভাপতি আলমগীর খান ছাতু,ওমর ফারুক লিটন,সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন এছাড়াও কুষ্টিয়া,মেহেরপুর,মাগুরা ও চুয়াডাঙ্গা  বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সমাবেশে অংশ নেয়।

 

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!