মেহেরপুরে বিএনপি’র ১০ নেতাকর্মী আটক

কর্তৃক farukgangni

গাংনী নিউজ ডটকমঃ

মেহেরপুরের গাংনীতে নাশকতার চেষ্টার অভিযোগে বিএনপি’র ১১ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।
রোববার ভোরে গাংনী উপজেলার বামন্দী এলাকা থেকে ১০ ও মেহেরপুর সদরে ১ একজনকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, বামন্দী ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল আউয়াল (৫৫), সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো(৫৪), বিএনপি কর্মী মো: মহিদুর রহমান (৪৮), মো: বশির আহমেদ,মো: রফিকুল ইসলাম,মো: আবু তাহের (৬০),মোঃ শরিফুল ইসলাম (৫১),মোঃ আশরাফুল ইসলাম,মো: নাহারুল ইসলাম (৪২),মো: হাবিবুর রহমান (৩৩) ও মেহেরপুর সদর উপজেলার পৌর বিএনপির সহ-সভাপতি আবু ইউসুফ মিরন।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম ও জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে,মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলাধীন অলিনগর নামক স্থানে বিএনপি নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গাংনী থানা ও মেহেরপুর গোয়েন্দা পুলিশের সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করে।
মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) আহসান খান জানান, হরতাল-অবরোধের নামে বিএনপি নেতাকর্মীরা নাশকতার অপচেষ্টা করছিল। এ সময় কয়েকজনকে আটক করা হলেও পালিয়ে যায় আরও কয়েকজন। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলার আসামি হিসেবে আটকৃতদের আদালতে সোপর্দ করা হবে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে । তাদের সনাক্তপূর্বক আটকের জন্য অভিযান চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!