গাংনীতে ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ আহত-৮

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম:

মেহেরপুরের গাংনীতে ভুট্টা বোঝায় ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে নারীসহ ০৮ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে গাংনী পৌর এলাকার চৌগাছার দক্ষিণপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলো,গাংনী উপজেলার কাথুলী গ্রামের মামুনের স্ত্রী শাবানা খাতুন(৩৫),কুল বাড়িয়া গ্রামের আকলেচুরের স্ত্রী খাদিজা খাতুন(৪৮),ধলা গ্রামের রকিবের ছেলে নাঈম(১৬), মেহেরপুর সদর উপজেলার দরবেশপুর গ্রামের আনিস আলীর ছেলে আশরাফুল ইসলাম(২৬), একই এলাকার মৃত আকছের ছেলে ভোলা(৪৮), মৃত রফিকের ছেলে আসাদুল(৪০), মৃত মুরাদের ছেলে সাজেদুল(৫০) ও কুষ্টিয়া শহর এলাকার হাসিবের ছেলে নাঈম(২৪)।

স্থানীয় সূত্রে জানা যায়, গাংনী বাজার থেকে একটি লেগুনা ছেড়ে কাথুলি যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা ভুট্টা বোঝা ট্রাক দাঁড়িয়ে থাকা লেগুনাটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই লেগুনাটি দুমড়ে মুছড়ে ও ভুট্টা বোঝার ট্রাক রাস্তার মাঝখানে উল্টিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় আহত ব্যক্তিদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসে।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক হাবিবুর রহমান জানান, আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আসাদুলের অবস্থা আশঙ্কা চালক হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!