গাংনীতে চালককে বেঁধে মােটরসাইকেল ছিনতাই

কর্তৃক farukgangni

গাংনী নিউজ ডটকম:

মেহেরপুরের গাংনী উপজেলার ঝোড়াঘাট-কল্যাণপুর সড়কে মােটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

গতকাল সােমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আশিকুল ইসলাম কল্যানপুর মাঠের ভেতর দিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় ইটভাটার কাছে পৌঁছালে ওঁত পেতে থাকা ৪ জন ছিনতাইকারী দল তার গতিরোধ করে হাত বেঁধে মাঠের মধ্যে নিয়ে যায়।অন্য দুজন মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাই।পরে তাকে রাস্তায় ছেড়ে দিয়ে তারাও পালিয়ে যায়।ঘটনা শোনার পর অনেক লোকজন মাঠে জমা হয়।

আশিকুল ইসলামের পিতা রফিকুল ইসলাম দফাদার বলেন, আমার ছেলে পেশায় একজন মাটি ব্যবসায়ী।
সােমবার সকালে সে মােটরসাইকেল যােগে মাটি কেনার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঝােড়াঘাট-কল্যাণপুর সড়ক দিয়ে বাড়ি ফিরছিল। আগে থেকে ওঁৎ পেতে থাকা ৪ জনের একটি ছিনতাইকারী দলের সদস্যরা অস্ত্র ঠেকিয়ে
গতিরােধ করে। ৪ ছিনতাইকারীর মধ্যে ২জন তাকে বেঁধে রাখে। বাকি ২জন মোটরসাইকেল নিয়ে গন্তব্য স্থানে পৌঁছানাের পর তাদের ফােন দেয়। এসময় ওই ২জন আশিককে ছেড়ে দিয়ে পালিয়ে যায়।

তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের ইপি সদস্য মোঃ কাউছার আলী জানান, ওঁৎ পেতে থাকা ছিনতাইকারী সদস্যরা অস্ত্র ঠেকিয়ে আশিকুলের গতিরােধ করে।দুজন তার হাত বেঁধে মাঠের মধ্যে নিয়ে যায় আর দুজন মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।ঘটনাটি অত্যন্ত দুঃখজনক।ছিনতাইকারী দলের সদস্যদের সনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: তাজুল ইসলাম জানান, সংবাদ পাওয়ার পর ঘটনা ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।মােটরসাইকেলটি উদ্ধার ও ছিনতাইকারীদের আটক করার লক্ষে পুলিশের একাধিক দল মাঠে কাজ করছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!