গাংনীতে ৫০ বোতল ফেনসিডিল সহ দুইজন আটক

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকমঃ

মেহেরপুরের গাংনীতে ৫০ বোতল ফেনসিডিলসহ মোঃ শরিফুল বিশ্বাস(৩৮) ও মোঃ সবুজ বিশ্বাস(২৮) নামের দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২।

শনিবার দুপুরে উপজেলার রামদেবপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
এসময় তাদের কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল, মাদক ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল,একটি মোবাইল ও নগদ ১ হাজার টাকা জব্দ করা হয়েছে।

গ্রেফতার মোঃ শরিফুল বিশ্বাস উপজেলার কল্যাণপুর গ্রামের মৃত মোঃ শামসুদ্দিনের ছেলে ও মোঃ সবুজ বিশ্বাস মোঃ হেলাল বিশ্বাসের ছেলে।

র‌্যাব-১২( গাংনী ক্যাম্প) সহকারী পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান জানান , উপজেলার রামদেবপুর এলাকায় দুইজন মাদক ব্যবসায়ী মাদক নিয়ে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মেহেরপুর র‌্যাবের একটি চৌকস দল অভিযান চালিয়ে তাদের আটক করে।এসময় তাদের নিকট থেকে ৫০ বোতল ফেন্সিডিলসহ,মাদক-ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল,একটি মোবাইল ও ১ হাজার টাকা জব্দ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য বিভিন্ন মাদকসেবীর নিকট ক্রয় বিক্রয় করে আসছিল।
আটক শরিফুল বিশ্বাস ও মোঃ সবুজ বিশ্বাসের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে গাংনী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!