হারানো মোবাইল ও টাকা উদ্ধার করেছে মেহেরপুর জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম:

৩৯টি হারানো মোবাইল ও ভুলবশত অন্য নম্বরে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে ফিরিয়ে দিয়েছে মেহেরপুর জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল।

মেহেরপুর পুলিশ সুপার মোঃ রাফিউল আলম জেলা পুলিশের নিজস্ব ফেসবুক পেইজে মঙ্গলবার (৮ আগস্ট) দুপুরে এক বিজ্ঞপ্তি মারফত বিষয়টি নিশ্চিত করেছেন।

মেহেরপুর জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের তৎপরতায় গত জুলাই মাসে ৩৯টি হারানো মুঠোফোন ও নগদ/বিকাশে টাকা লেনদেনের সময় ভুলবশত অন্য নম্বরে চলে যাওয়া দুই ভুক্তভোগীর ৬০ হাজার টাকাও উদ্ধার করেছে এই সেল।

পুলিশ সুপার রাফিউল আলম এর নির্দেশে এবং অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ কামরুল আহসান এর সার্বিক দিক নির্দেশনায় সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, মেহেরপুরের চৌকস টিম জেলার বিভিন্ন থানার জিডি এবং অভিযোগের প্রেক্ষিতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ভিকটিমদের নিকট থেকে ভুলক্রমে বিকাশে চলে যাওয়া দুই ব্যক্তির ৬০ হাজার টাকা এবং হারিয়ে যাওয়া বিভিন্ন ব্র্যান্ডের ৩৯টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত টাকা এবং মোবাইল ফোন সমূহ পুলিশ সুপার, মেহেরপুর মহোদয় মঙ্গলবার (৮ আগস্ট) দুপুরে প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করেন।

ভুক্তভোগীরা অত্যন্ত খুশি হয়ে বাংলাদেশ পুলিশ এবং সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল মেহেরপুরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ভূয়সী প্রশংসা করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!